বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৯:৫০ অপরাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
অনির্বাণকে উড়িয়ে কোয়ার্টার ফাইনালে হঠাৎ আক্রমন স্পোর্টিং ক্লাব

অনির্বাণকে উড়িয়ে কোয়ার্টার ফাইনালে হঠাৎ আক্রমন স্পোর্টিং ক্লাব

নিজস্ব প্রতিবেদক::  

দক্ষিণ সুনামগঞ্জে প্রগতি ফ্রেন্ডস ক্লাব কর্তৃক আয়োজিত ফুটবল টুর্নামেন্টে অনির্বাণ স্পোর্টিং ক্লাবকে উড়িয়ে দিয়ে কোয়ার্টাল ফাইনাল নিশ্চিত করেছে হঠাৎ আক্রমণ স্পোর্টিং ক্লাব৷

শুক্রবার বিকেলে উপজেলার ডুংরিয়া বাজার মাঠে হাজারো দর্শকের উপস্থিতিতে অনুষ্ঠিত রুদ্ধশ্বাস এই খেলায় দুই দলই নির্ধারিত সময়ের মধ্যে কোন গোল করতে পারেন নি। শেষমেশ টাইব্রেকারের মাধ্যমে ৩ গোলের বিনিময়ে অনির্বাণকে উড়িয়ে দেয় হঠাৎ আক্রমণ স্পোর্টিং ক্লাব।

প্রগতি ফ্রেন্ডস ক্লাবের আয়োজিত এই টুর্নামেন্টে হঠাৎ আক্রমণ স্পোর্টিং ক্লাব এক আতংকের নাম। প্রথম থেকে এ পর্যন্ত সুনামের সাথে বিজয় অর্জন করে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করল তারা। তারা আশাবাদী তাদের এ বিজয় অক্ষুণ্ণ থাকবে।

এসময় খেলায় উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও জয়কলস ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী মনিরুজ্জামান সুজন, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে সাবেক ছাত্রনেতা ও জয়কলস ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী জাহাঙ্গীর আলম, ডিএম ইসলাম উদ্দিন, উপজেলা বঙ্গবন্ধু প্রজন্মলীগের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম অমিত, সাংবাদিক সামিউল কবির, মাস্টার ফয়জুল হক, ক্রীড়া সংগঠক জাহাঙ্গীর আলম, নুরুজ্জামান, সালাউদ্দিন, আমিনুল হক, হাফিজুর রহমান, সাদিকুল ইসলাম, জিএম সেলিম চৌধুরী, বুরহান উদ্দিন, খালেদ হাসান, হোসাইন প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com